আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নয়নের জন্য না.গঞ্জের ৫টি আসনেই মহাজোটের প্রার্থীরা বিজয়ী হবে

সংবাদচর্চা রিপোর্ট:

বর্তমান সরকারের উন্নয়নের কারনে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের ৫টি আসনে আওয়ামীলীগ ও জাতীয়পার্টির প্রার্থী জয়লাভ করবে। সাধারণ ভোটার যদি উন্নয়ন চায় তাহলে পূনরায় শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করবে। আমি ছাত্র জীবন থেকে ছাত্র লীগ পরে কৃষকলীগ এবং বর্তমানে থানা আওয়ামীলীগের রাজনিতীর সাথে সম্পৃক্ত আছি।
সংবাদচর্চা পত্রিকার উদ্যোগে নারায়ণগঞ্জের পত্রিকার প্রধান শিরোনাম ও বিশেষ সংবাদ নিয়ে অনুষ্ঠানে গতকাল শুক্রবার উপস্থিত হয়ে এসব কথা বলেন সিদ্ধিরগঞ্জ পৌরসভার প্রশাসক ও আওয়ামী লীগের নেতা আব্দুল মতিন প্রধান।

তিনি বলেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের বর্তমান সাংসদ গাজী গোলাম দস্তগীর বীর প্রতীক বিগত দশ বছর যাবৎ এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন। তার সাথে বিএনপির শক্ত প্রতিদ্বন্দ্বী দিতে পারে নাই। সেখানে যদি তৈমুর আলম খন্দকারকে প্রার্থী দেওয়া হতো তাহলে ভোটের হিসাব ভিন্ন হতো। বিএনপির জন্য অনেক ত্যাগ শিকার করেছেন তৈমুর আলম খন্দকার। নারায়ণগঞ্জ-২ আড়াইহাজার আসনে বর্তমান সাংসদ নজরুল ইসলাম বাবুর বিপক্ষেও বিএনপির ভালো প্রার্থী নাই । সেখানে বিএনপির মধ্যেই কোন্দল বিরাজমান। নারায়ণগঞ্জ-৩ সোঁনারগা আসনে মহাজোট থেকে জাতীয়পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকা এবারো নির্বাচন করছেন। তবে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী কায়ছার হাসনাত শেষে যদি নির্বাচন থেকে শরে যান তাহলে খোকার জয় সম্ভব। নারায়ণগঞ্জ-৪ সিদ্ধিরগঞ্জ-ফতুল্লাহ আসনে বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমান ব্যাপক উন্নয়ন করেছেন। ডিএনডি বাধের সৌন্দর্য বর্ধনসহ অনেকগুলো উন্নয়ন করেছেন তিনি। বিশেষ করে তার সাত হাজার চারশত কোটি টাকার উন্নয়নের কাজের জন্য ভোটারদের কাছে ভোট চাচ্ছন। এই আসনেও বিএনপির ছূড়ান্ত প্রার্থীর সিদ্ধান্ত ঠিক হয় নাই। ধানের শীষের প্রার্থী নতুন মুখ মুফতি মনির হোসাইন কাসেমীর সাথে নির্বাচনে শামীম ওসমান বিপুল ভোটে বিজয়ী হবেন। বিএনপির জন্য এই আসনের সাধারন ভোটারগণ জানত শাহ আলম ও গিয়াস উদ্দিন শক্ত প্রার্থী। কিন্তুু তাদেরকে দলীয় মনোনয়ন না দেয়ায় শামীম ওসমানের জয় আরো সহজ হয়েছে। বর্তমান এমপির কাছে ডিএনডিবাসী কৃতজ্ঞ থাকবে। জলাবদ্ধতায় মানুষের ভোগান্তির অবশান হয়েছে।

পর্যায়ক্রমে নারায়ণগঞ্জ-৫ আসনে বর্তমান এমপি একেএম সেলিম ওসমান বহু উন্নয়ন করেছেন। বিশেষ করে নিজ অর্থায়নে একাধীক উচ্চ-বিদ্যালয়ের বহুতর বহন নির্মান করেছেন।  আওয়ামী লীগের সকলে ঐক্যবদ্ধ হয়ে সেলিম ওসমানকে নির্বাচিত করবেন।

চাষাড়া নবাব সলিমুল্লাহ সড়কে পত্রিকার কার্যালয়ে আলোচনা অনুষ্ঠানটি ধারন করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়। সাংবাদিক খালিদ আল-আমিন  ১২তম পর্বের  সঞ্চালনা করেন।